খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের
  ইরানের প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি সম্পূর্ণ বিধ্বস্ত : রয়টার্স; জীবিত কারও সন্ধান মেলেনি : রেড ক্রিসেন্ট

কেশবপুরে কালী মন্দিরের প্রতিমার ১২ ভরি সোনার গহনা চুরি

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের কেশবপুর সার্বজনীন শ্রী শ্রী কালী মন্দিরে প্রতিমার সোনার ও রুপার অলঙ্কার চুরি হয়েছে। চোরেরা মন্দিরের গ্রিল কেটে ভেতরে ঢুকে বিগ্রহ থেকে ১২ ভরি সোনার গহনা, ২০ ভরি রুপার গহনাসহ মন্দির থেকে ২২ পিস শাড়ি চুরি করে নিয়ে যায়। বুধবার রাতে পৌর শহরের কালী মন্দিরে এ ঘটনার পর খবর পেয়ে বৃহ¯পতিবার সকালে পুলিশসহ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

কেশবপুর সার্বজনীন শ্রী শ্রী কালী মন্দির পরিচালনা কমিটির সাধারণ স¤পাদক কনক সেন বলেন, বুধবার রাতে চোরেরা মন্দিরের গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে মায়ের বিগ্রহের মাথার সোনার মুকুট, গলার সোনার চেইন, সোনার টিকলিসহ রুপার গহনা ও মন্দির থেকে ২২ পিস শাড়ি চুরি করে নিয়ে পালিয়ে যায়। সোনার গহনার পরিমাণ ১২ ভরি ও রুপার গহনার পরিমাণ ১৯ থেকে ২০ ভরি। এ ঘটনা উল্লেখ করে থানায় অভিযোগ দেয়া হয়েছে বলে জানান তিনি।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা তুহিন হোসেন, পৌর মেয়র রফিকুল ইসলাম ও কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন। কেশবপুর থানার ওসি জহিরুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মন্দির থেকে চুরি হওয়া মালামালসহ চোরদের গ্রেপ্তার করতে পুলিশ ও ডিবি যৌথভাবে অভিযান শুরু করেছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!